মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ১:২৫

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ

রাজাপুরে পলিথিন ব্যবসায়ী অাটক, ৫ টন জব্দ

dynamic-sidebar

ঝালকাঠির রাজাপুর উপজেলায় অভিযান চালিয়ে প্রায় ৫ টন (৫ হাজার ২শ’ কেজি) নিষিদ্ধ পলিথিন জব্দ করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব)-৮ এর সদস্যরা। এসময় ওসমান গণি নামের এক পলিথিন ব্যবসায়ীকে আটক করা হয়েছে। ওসমান গণি উপজেলার কেওতা ঘিগড়া গ্রামের মৃত আশ্রাব আলীর ছেলে।

র‌্যাব-৮ প্রেরিত ইমেইল বার্তায় জানানো হয়, বৃহস্পতিবার দুপুরে অভিযান চালিয়ে ওসমান গণির বাড়ির সামনের খালে রাখা একটি ট্রলার থেকে পলিথিনগুলো জব্দ করা হয়।

আটক ওসমান গনি দীর্ঘ ৪ বছর ধরে ঢাকা থেকে নদী পথে পলিথিন এনে দক্ষিণাঞ্চলের বিভিন্ন বাজারে পাইকারি বিক্রি করে আসছিলো। বৃহস্পতিবার অভিযান চালিয়ে তার বাড়ির সামনে খালে রাখা একটি ট্রলার থেকে ৫ হাজার ২শ’ কেজি পলিথিন জব্দ করা হয়।

পরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমরান শাহারিয়া ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে আটক ওসমান গণিকে ৫০ হাজার টাকা জরিমানা ও অবৈধ পলিথিন ধ্বংসের নির্দেশ দেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net